October 14, 2024, 9:18 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

জয়ার নতুন লুক প্রকাশ

জয়ার নতুন লুক প্রকাশ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘দেবী’ দিয়ে ঢালিউডের দর্শকদের চমকে দিয়েছেন অভিনেত্রী জয়া আহসান। দর্শক এখনো ‘দেবী’র ঘোরে আছে। সেই ঘোর না কাটতেই আবারো নতুন চমক নিয়ে এলেন তিনি। ওপার বাংলায় মুক্তির অপেক্ষায় আছে জয়া অভিনীত ‘বিজয়া’ ছবি। এরইমধ্যে এ সিনেমায় জয়া আহসানের লুক প্রকাশ পেয়েছে। কলকাতায় আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয় ‘বিজয়া’ সিনেমার পোস্টার। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবির চ্যাটার্জি, জয়া আহসান, ছবির পরিচালক ও অভিনেতা কৌশিক গাঙ্গুলীসহ অনেকে। জয়ার নতুন এই লুকে দেখা যায় শাড়ি, ঘোমটা, সিঁদুরের পদ্মা ওরফে জয়া আহসান।

পেছনে দাঁড়িয়ে পদ্মার দিকে তাকিয়ে রয়েছেন গণেশ, ওরফে কৌশিক স্বয়ং। অন্য পোস্টারে হাতে পুজোর ফুল নিয়ে পদ্মা। চোখ রয়েছে নাসির আলী ওরফে আবির চট্টোপাধ্যায়ের দিকে। ছবিতে দুই ধর্মের মানুষের প্রেম ফ্রেমবন্দি করেছেন পরিচালক। নাসির কি ফের ফিরে আসবে পদ্মার জীবনে? উত্তর পেতে গেলে আর সামান্য অপেক্ষা। আগামি জানুয়ারির শুরুতেই মুক্তি পাবে এই ছবি। ‘বিজয়া’ ছবিটি ‘বিসর্জন’ সিনেমার দ্বিতীয় পর্ব। ‘বিসর্জন’ ছবিটি ২০১৭ সালে পায় ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ৬৪তম আসরে ছবিটি হয় সেরা বাংলা চলচ্চিত্র। চলতি বছরের ২৫শে এপ্রিল সন্ধ্যায় কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে আয়োজিত অনুষ্ঠানে ‘বিজয়া’ সিনেমা নির্মাণের ঘোষণা আসে। সেসময় জয়া তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, বিসর্জন আমার প্রাণের অত্যন্ত কাছাকাছি একটি চলচ্চিত্র। পদ্মা থেকে শুরু করে নাসির আলী, গনেশ ম-ল প্রতিটি চরিত্রই এখনও উজ্জ্বল বাঙালির মননে। কিন্তু কিছুকিছু গল্প হঠাৎ শেষ হয়ে যায় না। তাই পদ্মা, নাসির আলী, গণেশ ম-লরা আবার ফিরছে বড় পর্দায়। বিসর্জনের বিজয়া নিয়ে। আমার বিশ্বাস বিসর্জনের মতো বিজয়াও আপনাদের সকলের মন ছুঁয়ে যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর